1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের বাহুবলে দুই করাতকল মালিককে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি!  হবিগঞ্জের বাহুবলে দুই  করাত কল মালিকে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেনন উপজেলা প্রশাসন এসিল্যান্ড!

 

সরকারি আইন ভঙ্গ করে রাস্তার উপর গাছ ফেলে জন মানব চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার দায়ে  ২টি করাতকল মালিককে ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করেন- ভ্রাম্যমাণ আদালত।

 

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর২২) ইং ২ ঘঠিকায়  উপজেলার চলিতাতলা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে চৌধুরী  সমিল এবং লাল মিয়ার সমিল নামে দুইটি করাতকলের মালিককে ১৫,০০০ টাকা করে মোট ৩০,০০০/- ( ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয়!

 

 

রাস্তা থেকে  গাছ সরিয়ে দ্রুত জন চলাচলের  রাস্তা পরিষ্কার করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন।

 

এছাড়াও জালালাবাদ গ্যাস ফিল্ড এর ফেলে রাখা গ্যাস পাইপ অতি দ্রুত সরিয়ে নেওয়ার জন্য ডিজিএম, জালালাবাদ গ্যাস ফিল্ডকে মোবাইল ফোনে তিনি অবহিত করেন।

 

রাস্তায় গাছ ফেলে জনচলাচলে দুর্ভোগ সৃষ্টি করেছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন  উপজেলা প্রশাসন!

শেয়ার করুন

আরো দেখুন......