1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

হবিগঞ্জের বাহুবলে দুই করাতকল মালিককে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি!  হবিগঞ্জের বাহুবলে দুই  করাত কল মালিকে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেনন উপজেলা প্রশাসন এসিল্যান্ড!

 

সরকারি আইন ভঙ্গ করে রাস্তার উপর গাছ ফেলে জন মানব চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার দায়ে  ২টি করাতকল মালিককে ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করেন- ভ্রাম্যমাণ আদালত।

 

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর২২) ইং ২ ঘঠিকায়  উপজেলার চলিতাতলা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে চৌধুরী  সমিল এবং লাল মিয়ার সমিল নামে দুইটি করাতকলের মালিককে ১৫,০০০ টাকা করে মোট ৩০,০০০/- ( ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয়!

 

 

রাস্তা থেকে  গাছ সরিয়ে দ্রুত জন চলাচলের  রাস্তা পরিষ্কার করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন।

 

এছাড়াও জালালাবাদ গ্যাস ফিল্ড এর ফেলে রাখা গ্যাস পাইপ অতি দ্রুত সরিয়ে নেওয়ার জন্য ডিজিএম, জালালাবাদ গ্যাস ফিল্ডকে মোবাইল ফোনে তিনি অবহিত করেন।

 

রাস্তায় গাছ ফেলে জনচলাচলে দুর্ভোগ সৃষ্টি করেছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন  উপজেলা প্রশাসন!

শেয়ার করুন

আরো দেখুন......