1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১.৮৫.০০০ টাকা জরিমানা আদায়

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,২০/০৯/২০২২ খ্রিষ্টাব্দ (মঙ্গলবার) খুলনা জেলার কে.ডি. ঘোষ রোড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ আল আমিন।

 

এসময় খুলনা শিশু হাসপাতালের সামনে কয়েকটি দোকানে  “মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন, ২০১৩” ভঙ্গ করে লাইসেন্সবিহীন এবং অনুমোদিত লেবেলিং ব্যবহার করে শিশু খাদ্য বিক্রয় ও বাজারজাত করতে দেখা যায়।

 

এ অপরাধের দায়ে আবুল খায়ের কনজিউমার লি., বেবি নিউট্রিশন লি. এবং নেসলে বাংলাদেশ লি. এর ডিলার/এজেন্টদের সর্বমোট ১,৮৫,০০০/- জরিমানা করা হয়।

 

এ অভিযানে সহকারী পরিচালক, ভোক্তা অধিদপ্তর এবং এপিবিএন এর সদস্যগণ সহায়তা প্রদান করেন।

 

জনস্বার্থে এবং নিরাপদ শিশুখাদ্য নিশ্চিতকল্পে জেলা প্রশাসনের এরূপ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......