1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১.৮৫.০০০ টাকা জরিমানা আদায়

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,২০/০৯/২০২২ খ্রিষ্টাব্দ (মঙ্গলবার) খুলনা জেলার কে.ডি. ঘোষ রোড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ আল আমিন।

 

এসময় খুলনা শিশু হাসপাতালের সামনে কয়েকটি দোকানে  “মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন, ২০১৩” ভঙ্গ করে লাইসেন্সবিহীন এবং অনুমোদিত লেবেলিং ব্যবহার করে শিশু খাদ্য বিক্রয় ও বাজারজাত করতে দেখা যায়।

 

এ অপরাধের দায়ে আবুল খায়ের কনজিউমার লি., বেবি নিউট্রিশন লি. এবং নেসলে বাংলাদেশ লি. এর ডিলার/এজেন্টদের সর্বমোট ১,৮৫,০০০/- জরিমানা করা হয়।

 

এ অভিযানে সহকারী পরিচালক, ভোক্তা অধিদপ্তর এবং এপিবিএন এর সদস্যগণ সহায়তা প্রদান করেন।

 

জনস্বার্থে এবং নিরাপদ শিশুখাদ্য নিশ্চিতকল্পে জেলা প্রশাসনের এরূপ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......