1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

খুলনায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১.৮৫.০০০ টাকা জরিমানা আদায়

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,২০/০৯/২০২২ খ্রিষ্টাব্দ (মঙ্গলবার) খুলনা জেলার কে.ডি. ঘোষ রোড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ আল আমিন।

 

এসময় খুলনা শিশু হাসপাতালের সামনে কয়েকটি দোকানে  “মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন, ২০১৩” ভঙ্গ করে লাইসেন্সবিহীন এবং অনুমোদিত লেবেলিং ব্যবহার করে শিশু খাদ্য বিক্রয় ও বাজারজাত করতে দেখা যায়।

 

এ অপরাধের দায়ে আবুল খায়ের কনজিউমার লি., বেবি নিউট্রিশন লি. এবং নেসলে বাংলাদেশ লি. এর ডিলার/এজেন্টদের সর্বমোট ১,৮৫,০০০/- জরিমানা করা হয়।

 

এ অভিযানে সহকারী পরিচালক, ভোক্তা অধিদপ্তর এবং এপিবিএন এর সদস্যগণ সহায়তা প্রদান করেন।

 

জনস্বার্থে এবং নিরাপদ শিশুখাদ্য নিশ্চিতকল্পে জেলা প্রশাসনের এরূপ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......