1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

মুকসুদপুরের জলিরপাড়ে এমপি মুহাম্মদ ফারুক খানের জন্মদিন পালন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসেডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের বারবার নির্বাচিত সাংসদ মুহাম্মদ ফারুক খান এমপি’র জন্মদিন পালন করেছে মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডলের সার্বিক সহযোগিতায় ও জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ। ১৮ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় দক্ষিণ জলিরপাড় বঙ্গবন্ধু পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জন্মদিন পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডল। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওভার প্রাপ্ত সাধারণ সম্পাদক রকিম বৈরাগ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন

সহ-সভাপতি অনিল মন্ডল,

সুকুমার বাগচি, সাংগঠনিক সম্পাদক রনজিৎ বালা, সহ-সভাপতি শ্রীপতি বৈরাগী,শিক্ষা বিষয়ক সম্পাদক রনি হালদার,আইন বিষয়ক সম্পাদক মন্মথ বৈরাগী, কৃষি বিষয়ক সম্পাদক শিবনাথ মন্ডল, প্রেমানন্দ হালদার, প্রদীপ হালদার, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও আমেরিকা প্রবাসী লরেন্স বাপ্পি সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মিন্টু রায় চৌধুরী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন। আলাচনা সভা শেষে কেক কেটে ও মিস্টি বিতরণ করা হয়।

উপস্থিত সকলের কাছে শ্রীমতি বিভা রানী মন্ডল মাননীয় এমপি মুহাম্মদ ফারুক খান সহ  তার পরিবারের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ুর জন্য দোয়ার প্রার্থনা করেন।এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের নিহত সকলের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করেন ও বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......