1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মুকসুদপুরের জলিরপাড়ে এমপি মুহাম্মদ ফারুক খানের জন্মদিন পালন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসেডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের বারবার নির্বাচিত সাংসদ মুহাম্মদ ফারুক খান এমপি’র জন্মদিন পালন করেছে মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডলের সার্বিক সহযোগিতায় ও জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ। ১৮ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় দক্ষিণ জলিরপাড় বঙ্গবন্ধু পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জন্মদিন পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডল। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওভার প্রাপ্ত সাধারণ সম্পাদক রকিম বৈরাগ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন

সহ-সভাপতি অনিল মন্ডল,

সুকুমার বাগচি, সাংগঠনিক সম্পাদক রনজিৎ বালা, সহ-সভাপতি শ্রীপতি বৈরাগী,শিক্ষা বিষয়ক সম্পাদক রনি হালদার,আইন বিষয়ক সম্পাদক মন্মথ বৈরাগী, কৃষি বিষয়ক সম্পাদক শিবনাথ মন্ডল, প্রেমানন্দ হালদার, প্রদীপ হালদার, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও আমেরিকা প্রবাসী লরেন্স বাপ্পি সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মিন্টু রায় চৌধুরী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন। আলাচনা সভা শেষে কেক কেটে ও মিস্টি বিতরণ করা হয়।

উপস্থিত সকলের কাছে শ্রীমতি বিভা রানী মন্ডল মাননীয় এমপি মুহাম্মদ ফারুক খান সহ  তার পরিবারের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ুর জন্য দোয়ার প্রার্থনা করেন।এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের নিহত সকলের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করেন ও বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......