1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচরঃ- রাঙামাটির নানিয়ারচরে উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সংলগ্ন ছায়ামঞ্চে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমান।

 

রিপন আলো বড়ুয়া সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নানিয়ারচর জোন (১০ বীর) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াৎ হুসাইন (পিএসসি)।

 

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে যে যারমত স্বাধীনভাবে তার চলাফেরা করতে পারে। কেউ যেন কোনভাবে সাম্প্রদায়িক  সম্প্রীতি নষ্ট করতে না পারে এজন্য সকলকে সজাগ থাকতে হবে।

কোন অবস্থাতেই দেশে কোন সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হয় এ ধরনের কোন তৎপরতা সহ্য করা হবেনা। পরিশেষে তিনি সকল সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান যেন শান্তিপূর্ণভাবে সম্পর্ণ করতে পারে সে বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।

 

সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব প্রমুখ।

 

উল্লেখ্য, সম্প্রীতি সমাবেশে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, বিভিন্ন ধর্মীয় প্রতিনিধি, বিভিন্ন স্কুল, মাদরাসা ও কলেজের শিক্ষকসহ সর্বস্তরের জনগণ অংশ নেন।

শেয়ার করুন

আরো দেখুন......