1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

হবিগঞ্জের আজমিরীগঞ্জে প্রশাসনের অভিযানে অনিয়মের দায়ে ১৮টি মামলায় অর্থদন্ড প্রদান!

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি :-হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা প্রশাসনের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ১৮ টি মামলা দায় ও অর্থদন্ড প্রদান করা হয়!

 

রবিবার (১৮ সেপ্টেম্বর২২) ইং দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ১৮ টি মামলায় ১০হাজার ৩শ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

 

আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম উক্ত অভিযান পরিচালনা করেন।

 

আজমিরীগঞ্জ বাজারে ফুটপাত ও রাস্তা সংলগ্ন ড্রেইনে অবৈধভাবে গড়ে উঠা অস্থায়ী দোকান,বাজারের যত্রতত্র রিক্সা-ইজিবাইক অবৈধ পার্কিং এর দায়ে জরিমানা প্রদান করা হয়!

 

 

অপ্রাপ্ত বয়স্ক রিক্সা-ইজিবাইক চালকদের সতর্ক করে ভবিষ্যতে এ ধরণের কাজ থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়!

 

আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম জানান  দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা,

 

আজমিরীগঞ্জ বাজারে অবৈধভাবে ফুটপাত দখলবাজদের এবং সাধারণ কৃষকরা যাতে করে কৃষিপণ্য নায্যমূল্যে পায় সেজন্য সারসহ সব ধরনের কূষিজ পন্যের দোকানে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযান অব্যহত থাকবে।

 

 

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর নেতৃত্বে এক দল পুলিশ  ভ্রাম্যমাণ আদালতের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেন!

শেয়ার করুন

আরো দেখুন......