1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের আজমিরীগঞ্জে প্রশাসনের অভিযানে অনিয়মের দায়ে ১৮টি মামলায় অর্থদন্ড প্রদান!

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি :-হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা প্রশাসনের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ১৮ টি মামলা দায় ও অর্থদন্ড প্রদান করা হয়!

 

রবিবার (১৮ সেপ্টেম্বর২২) ইং দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ১৮ টি মামলায় ১০হাজার ৩শ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

 

আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম উক্ত অভিযান পরিচালনা করেন।

 

আজমিরীগঞ্জ বাজারে ফুটপাত ও রাস্তা সংলগ্ন ড্রেইনে অবৈধভাবে গড়ে উঠা অস্থায়ী দোকান,বাজারের যত্রতত্র রিক্সা-ইজিবাইক অবৈধ পার্কিং এর দায়ে জরিমানা প্রদান করা হয়!

 

 

অপ্রাপ্ত বয়স্ক রিক্সা-ইজিবাইক চালকদের সতর্ক করে ভবিষ্যতে এ ধরণের কাজ থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়!

 

আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম জানান  দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা,

 

আজমিরীগঞ্জ বাজারে অবৈধভাবে ফুটপাত দখলবাজদের এবং সাধারণ কৃষকরা যাতে করে কৃষিপণ্য নায্যমূল্যে পায় সেজন্য সারসহ সব ধরনের কূষিজ পন্যের দোকানে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযান অব্যহত থাকবে।

 

 

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর নেতৃত্বে এক দল পুলিশ  ভ্রাম্যমাণ আদালতের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেন!

শেয়ার করুন

আরো দেখুন......