1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

যশোর রাজগঞ্জে গরীব অসহায় মানুষের মাঝে ১৫ টাকা কেজি চাউল বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মোঃআরিফুল ইসলাম,স্টাফ রিপোর্টার,যশোর। শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে খাদ্য বিতরণ কর্মসূচীর আওতায় ১৫ টাকা কেজি চাউল বিক্রির উদ্বোধন করা হয়েছে।

 

১৮/০৯/২০২২-ইং তারিখ রোববার সকাল ৯টায় যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রাজগঞ্জ বাজারে এ চাউল বিতরণ করা হয়।

 

এসময় ট্যাগ অফিসার এস.এম মারুফুল হক এর উপস্থিতিতে বিতরণকালে উপস্থিত ছিলেন- চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জি.এম মশিউর রহমান, ডিলার নিজাম উদ্দীন গাজী।

 

বিতরণকালে ট্যাগ অফিসার মারুফুল হক বলেন- মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার সব সময় গরীব দু:খীদের পাশে আছেন। আর সেজন্যই দেশের প্রতিটি ইউনিয়নে অসহায়,গরীব মানুষের মাঝে এই স্বল্পমূলে চাউল বিতরণ করেন এই সরকার।

রাজগঞ্জ বাজারে ডিলার মো. নিজাম উদ্দীম গাজী’র মাধ্যমে চালুয়াহাটি ইউনিয়নের অত্র এলাকার মোট ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের কার্ডধারী ১৫ টাকা কেজি হিসেবে ৩০ কেজি করে চাল ক্রয় করতে পারবেন।

শেয়ার করুন

আরো দেখুন......