1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোর রাজগঞ্জে গরীব অসহায় মানুষের মাঝে ১৫ টাকা কেজি চাউল বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

মোঃআরিফুল ইসলাম,স্টাফ রিপোর্টার,যশোর। শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে খাদ্য বিতরণ কর্মসূচীর আওতায় ১৫ টাকা কেজি চাউল বিক্রির উদ্বোধন করা হয়েছে।

 

১৮/০৯/২০২২-ইং তারিখ রোববার সকাল ৯টায় যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রাজগঞ্জ বাজারে এ চাউল বিতরণ করা হয়।

 

এসময় ট্যাগ অফিসার এস.এম মারুফুল হক এর উপস্থিতিতে বিতরণকালে উপস্থিত ছিলেন- চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জি.এম মশিউর রহমান, ডিলার নিজাম উদ্দীন গাজী।

 

বিতরণকালে ট্যাগ অফিসার মারুফুল হক বলেন- মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার সব সময় গরীব দু:খীদের পাশে আছেন। আর সেজন্যই দেশের প্রতিটি ইউনিয়নে অসহায়,গরীব মানুষের মাঝে এই স্বল্পমূলে চাউল বিতরণ করেন এই সরকার।

রাজগঞ্জ বাজারে ডিলার মো. নিজাম উদ্দীম গাজী’র মাধ্যমে চালুয়াহাটি ইউনিয়নের অত্র এলাকার মোট ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের কার্ডধারী ১৫ টাকা কেজি হিসেবে ৩০ কেজি করে চাল ক্রয় করতে পারবেন।

শেয়ার করুন

আরো দেখুন......