1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জয়পুরহাটে জেলা হেযবুত তওহীদের জনসংযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-হেযবুত তওহীদ সদস্য মোঃ সুজন হত্যার বিচারের দাবিতে জয়পুরহাট জেলায় জনসংযোগ করেছে জয়পুরহাট জেলা হেযবুত তওহীদ।

.

হেযবুত তওহীদ পাবনা জেলা কার্যালয়ে সন্ত্রাসী হামলায় আহত ১০ জন সদস্য ও নিহত সুজন হত্যার বিচার ও এ ঘটনায় জড়িতসহ উস্কানিদাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের সদস্যবৃন্দরা জনসংযোগ করেছে।

 

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট জেলা সভাপতি মাসুদ রানা চৌধুরী নেতৃত্বে, জয়পুরহাট জেলা সর্বস্তরের মানুষের সাথে জনসংযোগ করেন জেলা হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যরা।

 

শেয়ার করুন

আরো দেখুন......