1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জয়পুরহাটে জেলা হেযবুত তওহীদের জনসংযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-হেযবুত তওহীদ সদস্য মোঃ সুজন হত্যার বিচারের দাবিতে জয়পুরহাট জেলায় জনসংযোগ করেছে জয়পুরহাট জেলা হেযবুত তওহীদ।

.

হেযবুত তওহীদ পাবনা জেলা কার্যালয়ে সন্ত্রাসী হামলায় আহত ১০ জন সদস্য ও নিহত সুজন হত্যার বিচার ও এ ঘটনায় জড়িতসহ উস্কানিদাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের সদস্যবৃন্দরা জনসংযোগ করেছে।

 

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট জেলা সভাপতি মাসুদ রানা চৌধুরী নেতৃত্বে, জয়পুরহাট জেলা সর্বস্তরের মানুষের সাথে জনসংযোগ করেন জেলা হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যরা।

 

শেয়ার করুন

আরো দেখুন......