1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় এসএসসি পরীক্ষা ভালো না হওয়ায় গলাই ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-এসএসসি পরীক্ষায় বাংলা প্রথমপত্রের পরীক্ষা ভালো না হওয়ায় খুলনা নগরীতে ১৬ বছরের এক ছাত্রী গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

ছাত্রীর চাচা জানান, মধ্যপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল সে। বাংলা প্রথমপত্রের পরীক্ষা ভালো না হওয়ায় হতাশায় ভুগছিল।

 

শনিবার সন্ধ্যায় শোবার ঘরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে বাড়ির লোকজন দেখতে পান। তাৎক্ষণিক তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য ওই ছাত্রীর মরদেহ খুমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......