1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সামাজিক সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে!

শুক্রবার (১৬ সেপ্টেম্বর২২) ইং বিকালে  চুনারুঘাট  উপজেলা নির্বাহী অফিসার  সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথির আসন অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী  মোঃ মাহবুব আলী, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা,

চুনারুঘাট থানা পুলিশের অফিসার ইনচার্জ- এম আলী আশরাফ!

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগণ  জনপ্রতিনিধিবৃন্দ,আওয়ামীলীগ ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণসহ সর্বস্তরের জনগণ।

এছাড়াও মাননীয় প্রতিমন্ত্রী আজ উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্র এর শুভ উদ্বোধন,কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের  আওতায় কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি প্রণোদনা,প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে গবাদিপশু পালনের জন্য গৃহনির্মাণ সামগ্রী এবং হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অনুদান বিতরণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......