1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

বেনাপোলের পুটখালী সীমান্তে ২০ টি সোনারবার সহ একজন স্বর্ন পাচারকারী আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ  প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পুটখালী সীমান্তে ভারতে পাচারের সময় ২ কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণের বারসহ রিদয় হোসেন (২৫) নামের এক যুবককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) সদস্যরা। যার ওজন দুই কেজি ৩৩৩ গ্রাম।

 

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল সীমান্তের পুটখালী-বালুন্ডা সড়কের উপর থেকে স্বর্ণের বারসহ তাকে আটক করে। আটক রিদয় হোসেন স্থানীয় বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

 

বিজিবি জানায়, সোনা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্তে নিরাপত্তা জেরদার করে।পরে ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তানভীর রহমান সংগীয় ফোর্স নিয়ে পুটখালী বালুন্ডা সড়কে অভিযান পরিচালনা করে সন্দেহভাজন ওই ব্যক্তির হাতে থাকা একটি শপিং ব্যাগ সহ তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ২০টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ২ কেজি ৩৩৩ গ্রাম এবং আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা।আটককৃত সোনারবার গুলো সুইজার ল্যান্ডের তৈরী লেখা ছিল।

 

২১ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, আটককৃত স্বর্ণপাচারকারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় পুলিশে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......