1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

বদলগাছীতে শিশু ধর্ষনের চেষ্টা মামলাটি ১০ হাজার টাকায় রপাদপা।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

এনামুল কবির আনাম,বদলগাছী উপজেলা প্রতিনিধি:- জানা গেছে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর উত্তর পাড়া গ্রামের  শ্রী মহেন্দ্র উড়াও এর ৬ বছরের শিশু সপ্না রানী কে গত ২৪/৭/২২ তারিখে একই গ্রামের আমজাদ হোসেন চতা পিতা মৃত শুকুর আলী  সন্দেশ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে  পার্শ্ববর্তী  বাঁশ ঝারে নিয়ে গিয়ে  ধর্ষনের চেষ্টা করার সময়  শ্রীমতি অমলেশর স্স্রী সুমতি রানী দেখতে পেয়ে ডাক চিতকার করলে  আসামি আমজাদ হোসেন চতা পালিয়ে যায়।

স্হানীয় চেয়ারম্যান ফিরোজ হোসেন, ও মেম্বার হারুন রশীদ  আপোষের চেষ্টা করে কতিপয় স্বার্থ নেশি ব্যাক্তির  কারনে আপোষ সম্ভব হয়নি মর্মে নওগাঁ নারী শিশু আদালতে শিশু ধর্ষনের চেষ্টা মামলা দায়ের করেন শিশু সপ্নার বাবা মহেন্দ্র।

উক্ত মামলাটি ৪নং মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে তদন্তের জন্য প্রেরন করে আদালত। য়াহার মামলা নম্বর  ৮৯/২২।

উক্ত মামলা টি তদন্তের জন্য চেয়ারম্যান ফিরোজ হোসেন গত ৬/৯/২২ ইং তারিখে উভয় পক্ষকে পরিষদে হাজির হওয়ার নোটিশ দিয়েছেন। আলাপ আলোচনা ক্রমে মামলার বাদী মহেন্দ্র উড়াও আপোষ করবে বলে চেয়ারম্যানের কক্ষে মিনতি করলে আসামি ও আপোষ করার দাবী করেন। চেয়ারম্যান ফিরোজ হোসেন মানবিক দিক বিবেচনা করে বাদী মহেন্দ্র উড়াও কে খরচ ও শিশুটির চিকিৎসার জন্য  আসামি আমজাদ হোসেন চতা কে ১০  হাজার টাকা দিতে আহবান জানালে দুই পক্ষের মধ্যে মিলমহব্বতে আপোষ ঘটে বলে জানা গেছে। উক্ত মামলা টি তদন্তেরের বিষয়ে চেয়ারম্যান ফিরোজ হোসেনের কাছে জানতে চাইলে, তিনি বলেন নোটিশের মাধ্যমে পরিষদে ডেকেছি বাদী ও আসামি বলেন আমরা আপোষ করেছি। এতে আমার করোনিয়র কিছু নেই।

শেয়ার করুন

আরো দেখুন......