1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

জয়পুরহাটে শয়নকক্ষ থেকে স্বামীর লাশ উদ্ধার”পুলিশি হেফাজতে স্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মীর আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ- জয়পুরহাটের শয়নকক্ষ থেকে মোস্তাকিম নামে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে সদর উপজেলার ভাদশা বড় মাঝি পাড়া এলাকার তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম একই এলাকার আব্দুল হামিদের ছেলে।

নিহতের পরিবার ও স্বজনদের অভিযোগ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। মোস্তাকিমের স্ত্রী রিয়া কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

স্বজনরা জানান, গত ২ মাস আগে পাশের উপজেলা ধামুরহাট এলাকার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়ার সাথে মোস্তাকিমের বিয়ে হয়।

শশুর বাড়িতে রিয়া এসে পারিবারিক কোলহ করে বাবার বাড়িতে চলে যায়। এর পর গতকাল ১৬ ই সেপ্টেম্বর শুক্রবার পারিবারিক ভাবে উভয় পক্ষের সম্মতিতে বৈঠক করে রিয়ার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসে। রাতে খাওয়া দাওয়ার পর মোস্তাকিম তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। হটাৎ করে দেড় টার দিকে রিয়ার চিৎকারে শশুর শাশুরী ও প্রতিবেশিরা এসে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ । স্ত্রী রিয়ার ব্যবহৃত মোবাইল ফোন ঘটনার স্থল থেকে গায়েব৷

 

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম জানান,খবর পেয়ে পুুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ওসি আরও জানান, মোস্তাকিমের পরিবারের সন্দেহর জেড়ে জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে৷ জিজ্ঞাসাবাদ শেষ না হওয়া পর্যন্ত কোন কিছুুই বলা সম্ভব হচ্ছে না। কিন্তু মোস্তাকিমের বাবা হামিদুল বাদী হয়ে একটি মামলার প্রস্ততি নিয়েছেন বলেও ওসি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......