1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে গ্রীন লাইন ও শ্যামল মুখোমুখি সংঘর্ষ আহত ৩৫!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে গ্রীনলাইন ও শ্যামলী পরিবহনের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর২২) ইং রাত সারে ১০টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের শাহ মুশকিল আহসান (রহঃ) মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি।

শেরপুর হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ

জানান, ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের শাহ মুশকিল আহসান (রহঃ) মাজারের সামনে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা সিলেটগামী গ্রীণ লাইন পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে উভয় বাসের সামনের অংশে ভেঙে দুমড়ে-মুচড়ে যায়।

দুই বাস চালক ও যাত্রীসহ অন্তত ৩৫ জন আহত হন

শেয়ার করুন

আরো দেখুন......