1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

নানিয়ারচরে উপজেলা আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্ধদের সমন্বয়ে সাধারণ সভা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে তৃণমূল নেতৃবৃন্ধদের সমন্বয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদের সভাপতিত্বে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

 

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আনসার আলী, বাবুল কর্মকার, সুজিত তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডঃ দর্শন চাকমা ঝন্টু, প্রিয়তোষ দত্ত, সাংগঠনিক সম্পাদক ঝিল্লোল মঝুমদার, জনতা শেখর চাকমা, কুদ্দুস হাবিব সহ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

 

এসময় বক্তারা এলাকার বিভিন্ন সরকারি উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরেন। এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহব্বান জানান। এছাড়াও যেসকল সহযোগী সংগঠনের কমিটি মেয়াদ উত্তীর্ণ হয়েছে সে সকল কমিটির সম্মেলন করার জন্য বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা মতামত ব্যক্ত করেন এবং পূনরগঠনের আশ্বাস প্রদান করা হয়।

 

জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা বলেন, আগামী ২৩ তারিখ শিক্ষক নিয়োগ পরীক্ষা যেন স্বচ্ছ এবং মেধা অনুসারে যোগ্য ব্যক্তিরা নিয়োগ পায় কোন প্রকার যেন অর্থ লেনদেন করে সুপারিশ করা না হয় সে বিষয়ে সকল নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের কাছ থেকে সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......