1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

ঝিনাইদহে অনলাইনে প্রতারণা করার অপরাধে গ্রেপ্তার ২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- ঝিনাইদহে অনলাইন অ্যাপসের মাধ্যমে জনসাধারণের সাথে প্রতারণা করে টাকা আত্মসাৎকারী চক্রের ০২ সদস্য গ্রেপ্তার।

ঝিনাইদহ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আশিকুর রহমান,বিপিএম,পিপিএম (বার) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঝিনাইদহ সদর থানাধীন কুমড়াবাড়ীয়া এলাকায় ডিজিটাল জালিয়াতির মাধ্যমে কতিপয় ব্যক্তি ABABA (আবাবা) অ্যাপস ব্যবহার করে এলাকার সাধারন জনগনের কাছ থেকে অর্থ গ্রহণের মাধ্যমে ডিজিটাল প্রতারণা করছে।

এ বিষয়ে পুলিশ সুপার মহোদয় ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সদস্যদের কে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেয়।

পরবর্তীতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তদন্ত করে বিষয়টির সত্যতা প্রমাণ পায় এবং ১৪/০৯/২০২২ ইং তারিখ প্রতারক ১। মোঃ তাবিবুর রহমান (৩০), পিতাঃ মোঃ ইয়াহিয়া মুন্সি,সাং- রামনগর ২। সমাপ্তি খাতুন (২৩),স্বামী-মোঃ সবুজ,সাং- ডেফলবাড়ীয়া, উভয় থানা ও জেলা-ঝিনাইদহ কে গ্রেফতার করে এবং অনলাইন প্রতারণার কাজে ব্যবহৃত ০২ (দুই) টি এন্ড্রয়েড মোবাইল জব্দ করে।

এ সংক্রান্তে ঝিনাইদহ সদর থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......