1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যাল‌য়ের তদার‌কি অ‌ভিযান, ৪টি প্রতিষ্ঠানকে ৯২ হিজার টাকা জরিমানা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- ১৫ সে‌প্টেম্বর, ২০২২, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক ম‌হোদ‌য়ের সদয় নি‌র্দেশনা মোতা‌বেক চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের   উ‌দ্যো‌গে চট্টগ্রাম  মহানগরীর কাটগড় বাজার এলাকার ফার্মভিলেকে আগস্ট মাসের মেয়াদোত্তীর্ণ দই,মিষ্টি, বার্থডে কেক বিক্রয়ের জন্য সংরক্ষণ  করায় ৪০,০০০/- টাকা, ফুলকলিকে মোড়কীকরণ বিধিমালা না মানায় ১০,০০০/- টাকা ও খাজা হোটেলকে মোড়কীকরণ বিধিমালা না মানায় ও  নোংরা পরিবেশ খাদ্যদ্রব্য তৈরি ও সংরক্ষণ করায় ১২,০০০/- টাকা জরিমানা করা হয়।  

এনায়েতবাজার  এলাকায় অবস্থিত অনন্যা ফার্মেসীকে মেয়াদোত্তীর্ণ ঔষধ  সংরক্ষণ ও বিক্রয়ের অ‌ভি‌যো‌গে যথাক্রমে  ৩০,০০০/- টাকা  জরিমানা আরোপ ও আদায় করা হয়। আজ ৪ টি প্রতিষ্ঠান‌কে ৯২,০০০/- টাকা জ‌রিমানা করা হয় এবং  নিত‌্যপ‌ণ্যের দোকা‌নেও তদার‌কি করা হয় এবং সকল‌কে ভোক্তা অ‌ধিকার লঙ্ঘণ না করার নি‌র্দেশনা দেওয়া হয়। সকাল সা‌ড়ে ১০টা থে‌কে পরিচালিত অভিযানে  নেতৃ‌ত্বে প্রদান করেন উপপরিচালক জনাব মোহাম্মদ ফয়েজ উল্যাহ,  জেলা কার্যালয়ের  সহকারী পরিচালক জনাব নাসরিন  আক্তার,বিভাগীয় কার্যালয়ের  সহকারী পরিচালক জনাব দিদার হোসেন ও  সহকারী পরিচালক জনাব আনিছুর রহমান । 

সিএমপি পু‌লি‌শের এক‌টি চৌকস  টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা প্রদান ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

 

শেয়ার করুন

আরো দেখুন......