1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

খুলনায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত ০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,।খুলনায় প্রকাশ্য দিবালোকে ইয়াছিন আরাফত নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে ৩ নং কাশেম সড়কের নুর মোহাম্মাদের দোকানের সামনে ওই যুবকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত যুবক পেশায় একজন মাছ বিক্রেতা ছিলেন। তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সোনাখাল গ্রামের বাসিন্দা ওবাইদুলের ছেলে। তিনি নগরীর পশ্চিমবানিয়া খামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সাথে ভাড়া থাকতেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বিক্রেতা ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার তিনি বাজারের যেতেন না। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে তিনি আড্ডা দিতেন।

আজ সকালে ৩ নং কাশেম সড়কে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসেন। এসময় ১২ জনের একদল দুর্বৃত্ত তার ওপর আক্রমণ করে। কিছু বুঝে ওঠার আগে ধারালো অস্ত্রদিয়ে বুকের ৩ স্থানে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে তারা ইজিবাইকে উঠে গল্লামারীর দিকে চলে যায়।

 

আহত ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এক যুবক জানায়, ইয়াছিনকে যারা হত্যা করেছে তারা সকলে তার পূর্ব পরিচিত। তাদের সাথে ইয়াছিনের পূর্ব শত্রুতা ছিল।

 

হত্যাকান্ডে অংশ নেয় মসুদ, শোভন, রনি, সাকিব ওরফে ক্যাপটেন ও আব্দুল্লাহ ওরফে ন্যাটা আব্দুল্লা। এদের মধ্যে সাকিব ওরফে ক্যাপ্টেনের সাথে তার শত্রুতা ছিল।

 

উল্লেখিত আসামিসহ আরও ১০ জন সেখানে উপস্থিত ছিল।

খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন দৈনিক অপরাধ অনুসন্ধানকে বলেন, ঘটনা শুনে হাসপাতালে আসেন তিনি। নিহতের বাড়ি মোড়লগঞ্জ। এখানে তিনি মামার সাথে পশ্চিমবানিয়া খামার এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। দুর্বৃত্তরা কি কারণে তাকে হত্যা করেছে তা তিনি জানেন না। তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......