1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

রাজশাহী রেঞ্জের ডিআইজি’র দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে জয়পুরহাটে কেক কর্তন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-রাজশাহী রেঞ্জের ডিআইজি মো.আব্দুল বাতেন- (বিপিএম,পিপিএম) সততার সহিত রাজশাহী রেঞ্জে দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে জয়পুরহাট জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের পক্ষ থেকে জয়পুরহাট পুলিশ সুপার কার্যালয়ে কেক কেঁটে ডিআইজি’র যোগদানের “দুই বৎসর পূর্তি” উদযাপন করেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

জয়পুরহাট জেলা,পুলিশ সূত্রে জানাযায়,রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে গত ১৪-০৯-২০২০-ইং থেকে দক্ষতা ও সততার সহিত দায়িত্ব পালন করে আসছেন বাংলাদেশ পুলিশের উপ-মহাপরিদর্শক রাজশাহী রেঞ্জের (ডিআইজি) মো.আব্দুল বাতেন- (বিপিএম, পিপিএম)।

 

তখন দেশে করোনা মহামারির প্রকোপ চলছিল।এমনই কঠিন এক বাস্তবতায় রাজশাহী রেঞ্জ পুলিশের অভিভাবক হিসেবে দায়িত্ব নেন বাংলাদেশ পুলিশের অত্যন্ত দক্ষ, চৌকস, মেধাবী ও সৎ কর্মকর্তা মো. আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম স্যার । এই মহামারিকে পেছনে ফেলে রাজশাহী রেঞ্জ পুলিশের আধুনিকায়ন এবং উৎকর্ষ সাধনে প্রয়োজনীয় সংস্কারের উদ্যোগ নেন বর্তমান রাজশাহী রেঞ্জের ডিআইজি মো.আব্দুল বাতেন-(বিপিএম, পিপিএম)।

 

আরও জানা যায়,রাজশাহী রেঞ্জ পুলিশকে গত দু’বছর ধরে নানামুখী সংস্কার ও পরিবর্তনের মধ্য দিয়ে তিনি এক অনন্য উচ্চতা ও মর্যাদায় আসীন করেছেন। ডিআইজি স্যারের দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তিতে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জয়পুরহাট জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের পক্ষ থেকে কেক কেঁটে সন্মানিত ডিআইজি’র দুই বৎসর পূর্তি উদযাপন করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......