1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির জয়

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- শেষ হাসিটা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি এর সদস্যরা’ই হাসলো।থানায় চায়ের দাওয়াত দিয়ে সাংবাদিকে ফাঁসিয়ে শেষ পর্যন্ত নিজে ফেঁসে গেলেন ওসি।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির জয়।সাংবাদিকদের আন্দোলন স্বার্থক

কালীগঞ্জের সেই আলোচিত ওসি গোলাম রসুলের বদলীর আদেশে মানববন্ধন প্রতিবাদ ও সোস্যাল মিডিয়ায় সাংবাদিক সহযোদ্ধাদের পাশে থেকে আনন্দের ঝড় তুলে সফল।

লালমনিরহাটের কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলকে  নানা অভিযোগে বদলি করা হয়েছে।

১৩ ই সেপ্টেম্বর ( মঙ্গলবার) বাংলাদেশ পুলিশ হেড কোয়াটার পার্সোনাল ম্যানেজমেন্ট-২ এর এআইজি জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপনে বতর্মান ওসি গোলাম রসুলকে আগামী ১৮ ই সেপ্টেম্বর/২০২২ ইং তারিখের মধ্যে ছাড়পত্র গ্রহন করতে বলা হয়েছে। অন্যথায় ১৯ শে সেপ্টেম্বর হতে তাকে স্ট্যান্ড রিলিজ হিসাবে গন্য করা হবে।

জানাগেছে, ওসি এটিএম গোলাম রসুল যোগদানের পর হতে বিভিন্ন সময় সাধারণ মানুষকে আটক করে অর্থ আদায়, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর যুগ্ম মহাসচিব নূর আলমগীর অনুকে চায়ের দাওয়াত দিয়ে মোটা অর্থ হাতিয়ে নিয়ে মিথ্যা চাঁদাবাজির মামলা দিয়ে আটক করে জেল হাজতে প্রেরন, ছাত্রলীগ কর্মীকে থানায় ডেকে নিয়ে শারিরীক ও মানসিক নির্যাতন করা সহ উপজেলার বিভিন্ন স্পটে জুয়া হতে টাকা নেয়া, মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় লালন-পালন ও মাসোয়ারা নেয়ার অভিযোগ, একজন ঠিকাদারের মিথ্যা চাঁদাবাজির মামলায় ১নং  ভোটমারী ইউপি চেয়ারম্যান কে রাতের আধঁরে বাড়ি ঘেরাও করে আটক ও জেল হাজতে প্রেরন করেন। বিনা টেন্ডারে থানা চত্বরের বেশ কয়েকটি শত বছরের পুরোনো গাছ কেটে বিক্রি করে আনুমানিক ১০ লক্ষ টাকা আত্বসাৎ, টাকা ছাড়া থানায় সাধারণ জনগন সেবা না দেয়া, গরীব অসহায় লোকদের অভিযোগ মামলা না নিয়ে টাকার বিনিময়ে থানা চত্বরের গোল ঘরে আপোষ মিমাংসা  সহ নানান অভিযোগ রয়েছে।

এছাড়াও কালীগঞ্জ উপজেলার দুজন মাদক সম্রাট ইব্রাহিম ও হিমাংসুকে আটক করার পর তাদের মাদক মামলা না দিয়ে নৌকা পোঁড়া মামলায় জেল হাজতে প্রেরন করায় বেশ সমালোচনার মুখে পড়েন বর্তমান ওসি এটিএম গোলাম রসুল।

তার বদলির আদেশের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে নিমিষেই সংবাদটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

কালিগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলের বদলির প্রজ্ঞাপনটি নিশ্চিত করেন , মোঃ জহিরুল ইসলাম এআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-২) হেডকোয়ার্টার ঢাকা ।

শেয়ার করুন

আরো দেখুন......