1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের শাহজিবাজারে নিখোঁজের ২দিন পরে গ্যাস ফিল্ডের তেল ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের মাধবপুরে উপজেলার  শাহজিবাজার গ্যাস ফিন্ডের তেলের ট্র‍্যাংক থেকে নিখোঁজ এর দুই দিন পরে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ!

মঙ্গলবার (১৩ ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় মাধবপুর থানার পুলিশ উপজেলার শাহজিবাজার এলাকার গ্যাস ফিল্ডের একটি তেলের ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করে।

উদ্ধার লাশের পরিচয় হলো মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের মো: জলিল মিয়ার ছেলে তফছির মিয়া (৩২)!

পরিবারসূত্রে জানা যায়, মোঃ তফছির পেট্রোবাংলার হবিগঞ্জ গ্যাস ফিল্ডে কাজ করতেন।

রবিবার  প্রতিদিনের মতো সকাল ৮ ঘটিকার দিকে কাজে যাওয়ার জন্য বাড়ি থেকে বেড় হয়। এরপর থেকে সে আর বাড়ি ফিরে আসেনি।

মাধবপুর থানার ওসি মো: আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, সকালে গ্যাস ফিল্ডের লোকজন একটি তেলের ট্যাংকে তফছির মিয়ার মৃতদেহ ভেসে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে

শেয়ার করুন

আরো দেখুন......