1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

যশোর বেনাপোল সীমান্তে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্তের কাঁটাতারের কাছ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।তার শরীরে একাধিক আঘাতের চিহৃ রয়েছে এবং দুই পা বাঁধা ছিল।

মঙ্গলবার ১৩/০৯/২০২২ইং তারিখ  দুপুরে রঘুনাথপুর সীমান্তের এমপি ২০/১৩ পিলার থেকে বাংলাদেশ সীমান্তের ২০ গজ ভেতরে খালপাড় থেকে বিবস্ত্র অবস্থায় মরদেহটি উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন যশোরে নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান ও যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ-পরিচালক সাজ্জাত হোসেন। অপর প্রান্তে বিএসএফের টহল দলকে তাদের সড়ক থেকে নেমে এসে মরদেহের ২০ গজের মধ্যে অস্ত্র হাতে টহল দিতে দেখা গেছে।

রঘুনাথপুর গ্রামের নাসির উদ্দিন নামের এক ব্যক্তি জানান,সকালের দিকে গ্রামের কৃষকরা মাঠে কাজ করার সময় মরদেহটি দেখতে পান। পরে বেনাপোল পোর্ট থানার পুলিশকে বিষয়টি জানানো হয়। দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

ধারণা করা হচ্ছে কে বা কারা তাকে হত্যা করে মাঠে ফেলে গেছেন। মরদেহের শরীরে নির্যাতন ও টেনে আনার দাগ রয়েছে। তবে লাশের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয় সিরাজুল হক বলেন, গায়ে একটি শার্ট ছাড়া কিছুই ছিল না।ঔ ব্যক্তির গায়ে কয়েকশ লাঠির আঘাতের চিহৃ রয়েছে। তাকে বেধড়কভাবে পিটিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ হত্যা করতে পারে। কারণ সীমান্ত অঞ্চলে এটা কোনো নতুন ঘটনা নয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ-পরিচালক সাজ্জাত হোসেন বলেন, কীভাবে কারা তাকে হত্যা করেছে এই মুহূর্তে বলা যাবে না। এটা তদন্ত সাপেক্ষে জানা যাবে। আমরা বিএসএফের সঙ্গে কথা বলেছি। তারা ওই ব্যক্তিকে হত্যা করেননি বলে আমাদের জানিয়েছেন।

যশোর নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন,তাকে হত্যা করে মাঠে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কীভাবে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে এটা তদন্ত না করে বলা সম্ভব না। এই ঘটনার তদন্তের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

শেয়ার করুন

আরো দেখুন......