1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খুলনা রূপসা ব্রীজে পাথর বোঝাই ট্রাক ও বাসের সংঘর্ষ

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার রূপসা ব্রীজে পাথর বোঝাই ট্রাক ও বাসের সংঘর্ষ হয়েছে। রোববার বিকেল ৫ টার দিকে রূপসা ব্রীজের পশ্চিম ঢালে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় এক ঘন্টা সেতু দিয়ে কোন যানবহন চলাচল করেনি। ব্রীজের উভয় পাশে তীব্র যানজট লেগে যায়। তবে এ ঘটনায় কোন হাতাহতের খবর পাওয়া যায়নি।

 

এলাকাবাসি সূত্রে জানা গেছে, বিকেল ৫ টার দিকে ব্রীজের পশ্চিম পাশ থেকে পাথব বোঝাই একটি ট্রাক পূর্ব রূপসার দিকে যাচ্ছিল। রূপসা ব্রীজের পশ্চিম ঢালে উঠার পাথর বোঝাই ট্রাকটি একটু পিছনের দিকে আসে। এ সময় পেছন থেকে আসা একটি বাসের সাথে ওই ট্রাকটির সংঘর্ষ হয়।

 

সংঘর্ষের ফলে বাসটি রাস্তার মাঝখানে সরে আসে। এরফলে উভয় দিক থেকে আসা যানবহনগুলো চলাচল করতে পারেনি। রূপসা ব্রীজে তীব্র যানজট লেগে যায়। দুরদুরান্ত থেকে আসা মানুষকে গন্তব্যে পৌছাতে ভোগান্তির শিকার হতে হয়।

 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। বাসটি সরাতে পুলিশের এক ঘন্টা সময়   লাগে।

 

লবনচরা থানার এস আই আব্দুর রহিম বলেন, বাস ও ট্রাকের সংঘর্ঘের খবর জেনে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাককে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়।

 

তবে এ ঘটনায় কোন হতাহতের খবর নেই বলে তিনি অপরাধ অনুসন্ধানকে জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......