1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ সদর থানার পরিদর্শন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন !

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি!  হবিগঞ্জ সদর মডেল থানা সংক্ষিপ্ত পরিদর্শন” করেন সিলেট রেঞ্জের ডি আইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম!

শনিবার (১০ সেপ্টেম্বর২২) ইং হবিগঞ্জ সদর মডেল থানা পরিদর্শন করেছেন  মফিজ উদ্দিন আহমেদ, পিপিএম, ডিআইজি, সিলেট রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, সিলেট রেঞ্জের ডি আইজি!

ডিআইজি  হবিগঞ্জ সদর মডেল থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি!

এ সময় ডিআইজি মহোদয়কে হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভিবাদন গ্রহণ শেষে মাননীয় ডিআইজি মহোদয় সদর মডেল থানার বিভিন্ন কার্যক্রম খতিয়ে দেখেন ও নবনির্মিত থানা ভবন পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয়।

মাননীয় ডিআইজি মহোদয় এ সময় সদর মডেল থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় ও বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

হবিগঞ্জ সদর মডেল থানা সংক্ষিপ্ত পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে সহ সদর মডেল থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......