1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

হবিগঞ্জের মাধবপুরে ডিবি পুলিশ পরিচয়ে শিক্ষকের টাকা ছিনতাই ঢাকা থেকে গ্রেফতার ৩-মাইক্রো জব্দ!

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি! হবিগঞ্জের মাধবপুরে ডিবি পুলিশ পরিচয়ে স্কুল শিক্ষককে  মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ ও ৬ লাখ ৮৬ হাজার নগদ টাকা, মোবাইলফোন ছিনাতাইয়ের ঘটনায় ঢাকার সাভার ও আশুলিয়া থেকে মহিলাসহ তিনজনকে গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ।

সোমবার ১২ সেপ্টেম্বর২২)ইং বিকালে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করেন মাধবপুর থানা পুলিশের একটি দল!

গ্রেফতারকৃতরা হলো- সাতক্ষিরা জেলার কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা গ্রামের আকরমের ছেলে মোঃ হাসান (২৫),

বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার দুপচাপিয়া গ্রামের মৃত মঈনুল ইসলামের মেয়ে মিলি বেগম (২৮)!

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার সাতেশ্বর গ্রামের মৃত ইসলাম হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৩৫)!তারা ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় ভাড়া নিয়ে বসবাস করছিলো।

এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

মাধবপুর থানা পুলিশের সুত্রে জানা যায়

১ সেপ্টেম্বর দুপুরে সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরবিন্দু রায় মাধবপুর একটি ব্যাংক থেকে ৬ লাখ ৮৬ হাজার টাকা উত্তোলন করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের সামনে গেলে ওই শিক্ষকের মোটর সাইকের গতিরোধ করে একটি মাইক্রোবাস থেকে নেমে একদল দুর্বৃত্ত ডিবি পুলিশের পরিচয় দিয়ে শিক্ষক স্বরবিন্দুকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে নেয়।

পরে তাকে গাড়ির ভেতর জিম্মি করে তার সাথে থাকা নগদ ৬ লাখ ৮৬ হাজার টাকা, মোবাইলফোন লুঠ করে নিয়ে নরসিংদী জেলার পাঁচদোনা নামক স্থানে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

ওইখান থেকে মাধবপুর থানায় এসে অভিযোগ দায়ের করলে সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদের নির্দেশে এসআই অনিক চন্দ্র দেবসহ মাধবপুর থানার একদল চৌকশ পুলিশ  ১১ সেপ্টেম্বর রাতে ঢাকার সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত উল্লেখিত তিনজনকে গ্রেফতার করেন!

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় ছিনতাইয়ের ঘটনায় রহস্য উদঘাটন ও জড়িত তিনজনকে আটক করা হয়।

 

 

গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানান!

শেয়ার করুন

আরো দেখুন......