1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বটিয়াঘাটায় পটকা মাছ খেয়ে মা ও ছেলের মৃত্যু একজনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা (খুলনা):-

খুলনার বটিয়াঘাটা উপজেলায় মাথাভাঙ্গা রেল ব্রিজের পাশে আব্দুল রহমানের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও স্ত্রী পরি (৫৫) ণামের দুই ব্যক্তি মৃত্যুবরণ করেন। এবং সাইদুল (২৫) নামে এক ব্যক্তি অসুস্থ হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার দুপুরে আব্দুর রহমানের স্ত্রী পরী মনি রূপসা নদী থেকে মাছ ধরতে গিয়ে একটি পটকা ( ট্যাপা) মাছ পায়। দুপুরে পটকা মাছ রান্না করে ছেলে জাহাঙ্গীর এবং জাহাঙ্গীরের খালাতো ভাই সাইদুলকে নিয়ে রান্না করা পটকা মাছ খাওয়া দাওয়া করে। খাওয়া-দাওয়ার এক পর্যায়ে ছেলে এবং মায়ের মৃত্যু হয় এবং শহিদুলকে মারাত্মক অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। এ বিষয় লবণচরা থানার ওসি মোঃ এনামুল হক বলেন, মাছ খেয়ে দুজন মারা গেছে এবং একজন অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীর রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......