1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নওগাঁয় দূর্গাপূজা উদযাপনে প্রস্তুতিসভা :নওগাঁর মানুষ আবহমান কাল ধরেই অসাম্প্রদায়িক – খাদ্যমন্ত্রী।

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধি:- আসন্ন দূর্গোৎসব শান্তিপূর্ণ এবং নির্বিঘ্ন করতে নওগাঁয় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল তিনটা থেকে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মেহেদি হাসান।  সাধন চন্দ্র মজুমদার এমপি ভার্চূয়ালী যুক্ত হয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

খাদ্যন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন আবহমান  কাল ধরেই চলে আসা শান্তি সম্প্রীতির নওগাঁয় কখনও পূজাকেন্দ্রিক অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এ জেলার মানুষ চিরকাল সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্যমেই বসবাস করে আসছেন।  এ জেলার মানুষ বরাবরই অন্য ধর্মের মানুষের প্রতি সহিষ্ণু।

তারপরও  একটি কুচক্রীমহল সরকারকে বেকায়দায় ও বিব্রতকর অবস্থায় ফেলতে যে কোন অপতৎরতা  চালাতে পারে। তারা পূজার সময় ষড়যন্ত্রমুলকভাবে অবাঞ্ছিত ঘটনা সৃষ্টি করে বহি:বিশ্বে দেশ ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চক্রান্তে লিপ্ত রয়েছে। তবে এ ক্ষেত্রে সরকার সর্বোচ্চ সতর্ক অবস্থায় আছে।

খাদ্যমন্ত্রী পুরো জেলায় শান্তিপূর্ণভাবে দূর্গোৎসব উদযাপনে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে যথাযথ ভুমিকা রাখতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

সভায় পুলিশ সুপার মো: রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আব্দুল করিম, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, সাধারন সম্পাদক বিভাষ কুমার মজুমদার গোপাল, সুবল চন্দ্র মন্ডল, সেবাশ্রম সংঘের অধ্যক্ষ শ্রী শ্রী দিগ্বিজয়ানন্দজী, জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সভাপতি সালাহ উদ্দিন খান টিপুসহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ। এ সভায় জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।#

 

 

শেয়ার করুন

আরো দেখুন......