1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগে একজন আটক

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাট সদর উপজেলায় সাত (০৭) বছরের একটি শিশুকে বারবার ধর্ষণচেষ্টার মামলায় অভিযুক্ত নাজমুল হক (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ।শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

রোববার (১১ সেপ্টেম্বর) সকাল দুপুরে অভিযুক্ত নাজমুল হক’কে আটক করে পুলিশ।

আটককৃত, নাজমুল হক জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের ভানাই কুশালিয়া গ্রামের মৃত. ময়েজ উদ্দীনের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, তার (বাদীর) সাত বছরের শিশু কন্যাকে নাজমুল কৌশলে আঁড়ালে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে ভিকটিম সেখান থেকে পালিয়ে যায়। পরে বিষয়টি অন্য কাউকে না বলতে ভয়ভীতিও দেখান নাজমুল।

এরপর শিশুটির সাথে আবারো একই আচরণ করলে বিষয়টি জানা জানি হয়। এ ঘটনায় রোববার শিশুটির বাবা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পরে রোববার দুপুরে পুলিশঅভিযান চালিয়ে তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, শিশুটিকে বার বার ধর্ষণের চেষ্টার অভিযোগে আসামীকে আটক করা হয়েছে। ওসি আরও জানন আটককের পর বিজ্ঞ আদালতের মাধ্যমে জয়পুরহাট জেলা কারাগারে তাকে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......