1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

খুলনায় জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ১১ই সেপ্টেম্বর/২০২২ খ্রি. রবিবার,খুলনা জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার, খুলনা।

 

সভায় পুলিশ সুপার; আসন্ন দুর্গা পূজা, জঙ্গি ও সন্ত্রাস দমন, মাদক নির্মূল, চুরি ডাকাতি রোধে পুলিশের টহল জোরদার করা সহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হবে মর্মে উপস্থিত সকলকে আস্বস্ত করেন এবং অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন র্যাব,আনসার ও ভিডিপি প্রতিনিধি, কারারক্ষী, মহিলা বিষয়ক অধিদপ্তর, সমাজ সেবা অধিদপ্তর, বিভাগীয় বন কর্মকর্তা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা, ভোক্তা অধিদপ্তর, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অধিদপ্তর, জেলা মার্কেটিং অফিসার সহ জেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

শেয়ার করুন

আরো দেখুন......