1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের বাহুবলে র‍্যাবের অভিযানে শোয়েব চৌধুরীকে ছুরিঘাতে হত্যার আসামি গ্রেফতার!

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা এলাকা থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল!

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা এলাকা থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার করা হয়!

রবিবার (১১ সেপ্টেম্বর২২) ইং বিকালে হবিগঞ্জ জেলা  বাহুবল থানায় হত্যা মামলার পলাতক আসামি কে সোপর্দ করেন র‍্যাব ৯ সিপিসি১ (শায়েস্তা) হবিগঞ্জ।

র‍্যাব এর প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায়

গত ০৬ সেপ্টেম্বর ২২ ইং রোজ মঙ্গলবার শোয়েব চৌধুরী পারিবারিক কবর জিয়ারতের জন্য গ্রামের বাড়ি গেলে সেদিন বিকাল অনুমান ০৪:০০ ঘটিকার সময় পূর্ব শত্রুতার জের ধরে কতিপয় দুস্কৃতিকারী পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে

সোয়েবকে ধারালো অস্ত্র-দিয়ে এলোপাথারী কোপাইয়া খুন করে।

এই ঘটনায়  আবুল খায়ের চৌধুরী সোয়েব এর মা বাদী হয়ে০৭ জন সহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় গত ০৯ সেপ্টেম্বর ২০২২ ইং একটি হত্যা মামলা দায়ের করেন।

চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী  আলোচনার ঝড় তুলে।

এর পরিপ্রেক্ষিতে আসামীদেরকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল ০৯ সেপ্টেম্বর ২০২২ ইং  হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে  আসামীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেন!

গ্রেফতারকৃত আসামী হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার দৌলতপুর, কুটিবাড়ী গ্রামের  মোঃ শকত আলী এর ছেলে মোঃ মোমশেদ আলী (৩৮)।

ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার ও অন্যান্য পলাতক ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রেখেছেন!

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার বাহুবল থানায় হস্তান্তর করেন র‍্যাব ৯ সিপিসি১ হবিগঞ্জ!

শেয়ার করুন

আরো দেখুন......