1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

ব্যবসায়ীদের সাথে জয়পুরহাট চেম্বার অব কমার্সের মতবিনিময় সভা

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাট জেলার সকল ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে গত শনিবার দুপুরে শহরের ক্যাফে অরেঞ্জ নামে একটি চাইনিজ রেস্টুরেন্টের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিরের সভাপতি,রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আ”লীগের সাঃ-সম্পাদক আলহাজ্ব আহসান কবির, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন লেবু ও সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লাসহ আরো অনেকেই।

 

এসময় বক্তারা বলেন, ব্যবসার মাধ্যমে এই জয়পুরহাট জেলাকে অর্থনৈতিক ভাবে এগিয়ে নিতে সকল ব্যবসায়ীকে এক সাথে কাজ করতে হবে।

 

অনুষ্ঠিত সভায় জেলার ব্যবসায়ী নেতৃবৃন্দ বিভিন্ন সমস্যা তুলে ধরে তা সমাধানের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......