1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

বিএমএসএস এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে,যশোরে সাংবাদিককে হত্যার হুমকি থানায় অভিযোগ দায়ের

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মোঃমুরাদ হোসেন,যশোর জেলা প্রতিনিধিঃযশোরের দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক নাসির উদ্দিনকে হত্যার চেষ্টা ও জীবননাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগে নাসির উদ্দিন জানান, শুক্রবার সন্ধ্যা রাতে শহরতলী রামনগর মোল্যা পাড়ায় একটি পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে তিনি সংবাদ সংগ্রহের কাজে যান। আগে থেকে ওৎ পেতে থাকা ওই এলাকার জঙ্গি তৎপরতার সাথে যুক্ত ইউসুফ, নজরুল ইসলাম, হারুন ও ইউসুফ-২ সংবাদ সংগ্রহের সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঠিশোঠা নিয়ে মারমুখি আচারণ করে। এমনকি ঘটনা স্থল থেকে দ্রুত চলে যাবার নির্দেশ প্রদান করে। তা না হলে লাশ ফেলিয়ে দেবার হুমকি দেয়। এ ঘটনায় শনিবার সাংবাদিক নাসির উদ্দিন বাদী হয়ে যশোর কোতয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে জানতে চাইলে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত প্রক্রিয়া চলমান আছে। সাংবাদিক হত্যা চেষ্টাকারীদের আইনের আওতায় আনা হোক এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বিবৃতি দিয়েছেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় সহ-সভাপতি খন্দকার আশিকুর রহমান টনি ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সহ আরও অনেকে।

শেয়ার করুন

আরো দেখুন......