1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগে একজন আটক

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাট সদর উপজেলায় সাত (০৭) বছরের একটি শিশুকে বারবার ধর্ষণচেষ্টার মামলায় অভিযুক্ত নাজমুল হক (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ।শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

রোববার (১১ সেপ্টেম্বর) সকাল দুপুরে অভিযুক্ত নাজমুল হক’কে আটক করে পুলিশ।

আটককৃত, নাজমুল হক জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের ভানাই কুশালিয়া গ্রামের মৃত. ময়েজ উদ্দীনের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, তার (বাদীর) সাত বছরের শিশু কন্যাকে নাজমুল কৌশলে আঁড়ালে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে ভিকটিম সেখান থেকে পালিয়ে যায়। পরে বিষয়টি অন্য কাউকে না বলতে ভয়ভীতিও দেখান নাজমুল।

এরপর শিশুটির সাথে আবারো একই আচরণ করলে বিষয়টি জানা জানি হয়। এ ঘটনায় রোববার শিশুটির বাবা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পরে রোববার দুপুরে পুলিশঅভিযান চালিয়ে তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, শিশুটিকে বার বার ধর্ষণের চেষ্টার অভিযোগে আসামীকে আটক করা হয়েছে। ওসি আরও জানন আটককের পর বিজ্ঞ আদালতের মাধ্যমে জয়পুরহাট জেলা কারাগারে তাকে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......