1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

মেহেরপুরের গাংনীতে ১সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যা; স্বামী পলাতক

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২২ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী মোড় এলাকায় তাসনিম উর্মি (২৩) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনার পর থেকে তার স্বামী আশরাফুজ্জামান প্রিন্স পলাতক রয়েছেন। ১পুত্র সন্তানের জননী উর্মি গাংনী উপজেলা শহরের কাথুলী মোড় এলাকার আশরাফুজ্জামান প্রিন্স এর স্ত্রী ও একই উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে।

শুক্রবার (৯সেপ্টেম্বর-২২) ভোররাতে উর্মির স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

উর্মির বাবা গোলাম কিবরিয়া জানান, আমার মেয়েকে তার স্বামী প্রিন্স শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর উর্মি আত্মহত্যা করেছে বলে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।

 

স্থানীয়রা জানান, প্রিন্স ছিল মাদকাসক্ত একটা ছেলে। প্রতিনিয়ত সে কারণে-অকারণে তার স্ত্রীকে মারধর করতো।

 

উর্মির পারিবারিক সূত্র জানায়, উর্মি ছিল ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্সে পড়ুয়া তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার স্বামী প্রিন্সও কুষ্টিয়া সরকারী কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তারা দু’জনই ৪ বছর পূর্বে প্রেম করে বিয়ে করেছিল। বিয়ের পর তাদের সংসারে রয়েছে আবনাব আবিব প্রত্যয় নামের ১৩মাস বয়সী পুত্র সন্তান। উর্মির স্বামী প্রায়ই তাকে শারীরিক ভাবে নির্যাতন করতো। এদিন রাতে উর্মিকে শ্বাসরোধে হত্যার পর তার লাশ ঘরের জানালার সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করে।

 

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, উর্মির শরীরের আঘাতের আলামত রয়েছে। ময়না তদন্তের পর কিভাবে তার মৃত্যু হয়েছে। তা সঠিক ভাবে বলা সম্ভব হবে।

শেয়ার করুন

আরো দেখুন......