1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মানুষ মানুষের জন্য বললেন জনাব আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

মোঃ আসাদুল ইসলাম  //গতকাল রোজ শুক্রবার ৯/৯/২০২২, তারিখ সকাল ১১ঘটিকার সময় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশনের আয়োজনে ৬৪ জেলার স্বেচ্ছাসেবীদের নিয়ে সেচ্ছাসেবী মিলন মেলা- 2022 অনুষ্ঠীত হয়, অনুষ্ঠান শুরু হয় কুরআন তেলওয়াত দিয়ে,

বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি  জনাব নজরুল ইসলাম  (শুভ রাজ) এর সভাপতিত্বে এবং  বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক   এস এম আব্দুর রহিম এর সঞ্চালনায়,

অতিথিদের ফুল দিয়ে বরন করেন বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি  জনাব নজরুল ইসলাম  (শুভ রাজ) এবং  বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক   এস এম আব্দুর রহিম,বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশনের সদস্যগন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, শরীয়তপুর ৩ আসনের এমপি, জনাব আলহাজ্ব নাঈম রাজ্জাক মহোদয়।

এ সময় তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে মানুষের উপকারে মানুষের পাশে দাঁড়ানো এই মাহিন্দ্র ক্ষণে আমার মনে পড়ে মানুষ তো মানুষের জন্য এই গানটি প্রকৃতপক্ষে মানবতাকে কেন্দ্র করে লেখা হয়েছিল, বাংলাদেশের স্বেচ্ছাসেবক এবং স্বেচ্ছাসেবকদের কেন্দ্র করে আপনারা ই চ্যাম্পিয়ন হবেন এবং এই চ্যাম্পিয়ন কেন আমি বলি একজন ব্যক্তি দ্বারা অনেক কিছু করা সম্ভব আমরা যদি সকলে মিলে কাজগুলো করি তাহলে আমাদের অনেকগুলো কাজ করার সম্ভাবনার দরজা খুলে যায়, তিনি আরো বলেন, জাতির পিতা আমাদের পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,জাতির পিতা যখন নিজেই স্কুল পর্যায়ে ছিল, সমাজ ব্যবস্থার বিরুদ্ধে অন্যায়ের বিরুদ্ধে লিখতো, পরবর্তীকালে উনি যখন কলকাতা যান,  ১৯৪৬ সালে আগস্টের ১৬ তারিখ যেটাকে বলা হয় দ্য গ্রেট ক্যালকাটা কিলিং সেই সময় আনুমানিক 40 হাজার মানুষ মারা গিয়েছিল, তখন কিন্তু এই বঙ্গবন্ধু ঘরে ঘরে গিয়ে এই স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মানবতার ফেরি ওলা,বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জনাব শওকত হোসেন( পিপিএম), ডাঃআনোয়ার ফরাজী ইমন,চেয়ারম্যান ফরাজী হাসপাতাল  এবং ফরাজী ডেন্টাল হাসপাতাল, জনাব  রাশেদ সিক্দার, ম্যজিশিয়াম ও কনটেন্ট ক্রিয়েটিভ, মোঃ জাভেদ নাছিম, সর্বোচ্চ রক্তদাতা, ১৮৬ বার রক্তদান, মোঃমোশারফ হোসেন, সর্বোচ্চ  ৩য় তম রক্তদাতা, সোনিয়া আক্তার স্মৃতি, প্রতিষ্ঠাতা,রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব,কানিজ ফাতেমা, সভাপতি স্নিগ্ধ আলোয় মুগ্ধ হাসি,রহিমা আক্তার সুইটি সভাপতি, আমারা নারী আমরা উদ্যোক্তা,নিপা আক্তার  প্রতিষ্ঠাতা,ড্রীম ট্রার্চ বাংলাদেশে।

বিশেষ অতিথিদের বক্তব্যে  বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন এর বিগত দিনের পথ চলার দিক তুলে ধরা হয় এবং সামনে এগিয়ে চলার আহবান জানান।

এ ছারা আরো উপস্থিত ছিলেন, ৬৪ জেলা  থেকে  আগত বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি এবং সদস্য গন উপুস্থিত ছিলেন।

করোনাকালিন সময়ে মানব সেবায় বিশেষ অবদান রাখায় ৬৪ জেলা  থেকে  আগত সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি এবং সদস্যদের ক্রেস প্রদান করা হয়।

নাচগান এর মধ্যদিয়ে  অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশনের শ্লোগান, মুখে হাসি চোখে জল,গড়বো মোরা সমতল।

শেয়ার করুন

আরো দেখুন......