1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জলিরপাড় ইউনিয়নের বিভিন্ন জায়গায় বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:গোপালগঞ্জের মুকসুদপুরের জলিরপাড়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শনিবার সকালে উপজেলার দক্ষিণ জলিরপাড় বঙ্গবন্ধু পরিষদের সামনে,দক্ষিণ জলিরপাড় বাস স্ট্যান্ড,উত্তর জলিরপাড় বৌদ্ধ বাড়ির মোড়ে ও বানিয়ারচর বাস স্ট্যান্ডে এ সভা অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জলিরপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডল।

 

এ সময় বক্তব্য দেন-জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার বাগচী,অনিল মন্ডল,যুগ্ন সাধারণ সম্পাদক রকিম বৈরাগী, সাংগঠনিক  সম্পাদক রণজিৎ বালা, শিবনাথ মন্ডল, সাগর বাগচী, বিদ্যুৎ বাগচী,নিরাশা বৈরাগী, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাসেম শেখ, কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফকির মিরাজ আলী শেখ,ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য কামাল হোসেন,

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শেখ মুহাম্মদ রাজন, বঙ্গরত্ন মহাবিদ্যালয়ের প্রভাষক শিমুল বালা, ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী শাওন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ  আনিস,আব্দুল হাকিম শেখ, রুবেল ফকির,শিকদার আল মামুনসহ ৩টি ইউনিয়নের জলিরপাড়, ননীক্ষীর,কাশালিয়া থেকে  ৩শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়,এসময় প্রধান বক্তা জলিরপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডল বলেন মুকসুদপুর উপজেলার মাটি বাংলাদেশ আওয়ামী লীগের এবং মুহাম্মদ ফারুক খান (এমপি) ও কানতারা খানের ঘাঁটি এবং মুহাম্মদ ফারুক খান এমপি ও কানতারা খানের নেতৃত্বে জলিরপাড় ইউনিয়নের জনগণ ঐক্যবদ্ধ, জলিরপাড় ইউনিয়নে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা আমার জীবন দিয়ে হলেও ঘটতে দিবনা, তাই আসুন সকলে মিলে দেশ ও জাতির কল্যাণে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কাজ করি। এ সময় মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব ইন্সপেক্টর মোঃ হাবিবুর রহমান সহ সঙ্গীও ফোর্স অপ্রীতিকর ঘটনা প্রতিরোধ ও এড়ানোর জন্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......