1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

এক বছর ভারতে কারাভোগের পর দেশে ফিরল ৫ বাংলাদেশি

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৮১ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান, বেনাপোল  প্রতিনিধিঃ ভালো কাজের প্রলোভনে দালালের মাধ্যমে অবৈধ পথে ভারতে পাচার হওয়া ৫ বাংলাদেশি এক বছর ভারতে কারাভোগের পর বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছে।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করেন।

ফেরত আসা বাংলাদেশিরা হলেন, সাতক্ষীরা জেলার আশরাফুজ্জামান (২৭), শফিকুল ইসলাম (৪২), সোরাত গাজী (৪২), মতিউর রহমান (৫৩) ও ব্রাহ্মনবাড়িয়া জেলার দিলীপ কুমার (৫৯)।

 

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ভাল কাজের আশায় দালালের খপ্পরে পড়ে এক বছর আগে তারা ভারতে পাড়ি জমায়। সেখানে তারা চেন্নাই শহরে কাজ করার সময় সেদেশের পুলিশের হাতে আটক হয়। এরপর তারা ভারতের চেন্নাইয়ের একটি জেল খানায় এক বছর আটক ছিল। পরে দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রানালয় চিঠি চালাচালির এক পর্যায়ে তাদের বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরত পাঠায়। ফেরত আসাদের আনুষ্টানিকতা শেষ করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

যশোর জাস্টিস এন্ড কেয়ারের সিনিয়র প্রোগ্রাম অফিসার মুহিত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেরত আসাদের বেনাপোল পোর্ট থানার আনুষ্ঠানিকতা শেষ করে আমরা তাদের গ্রহন করে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করবো।

শেয়ার করুন

আরো দেখুন......