1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সাতক্ষীরা কলারোয়ায় বাস ও পিকআপ এর মুখোমুখি সংঘর্ষ আহত ১৮

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭৩ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা কলারোয়ায় যাত্রীবাহী বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৮ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার বেলা আনুমানি ১১:৪৫ ঘটিকায় কলারোয়া সোনিয়া তেল পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ সহ কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা আরো জানান সাতক্ষীরা থেকে যশোর অভিমুখে একটি যাত্রীবাহী বাস যাচ্ছিল এ সময় যশোর থেকে আশা একটি মাছের পিকআপ সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলো এসময় সোনিয়া পাম্পের কাছাকাছি আসতে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় কমপক্ষে ১৮ জন আহত হয়।কারো কারো অবস্থা আশঙ্কাজনক

 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান আহতদের উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......