1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশের এক এসআই নিহত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় ট্রাকচাপায় পুলিশের এক এসআই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাত ০১ টার দিকে নগরীর আফিলগেট বিকেএসপির সামনে বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আব্দুল হক (৫৫) খুলনা মহানগরীর খানজাহান আলী থানায় কর্মরত ছিলেন।

 

তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকার আফতাব আলী সরদারের ছেলে।

 

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সিএনজিযোগে খানজাহান আলী থানার কয়েকজন পুলিশ ডিউটিতে ছিলেন। রাত ০১টার দিকে এসআই আব্দুল হক আফিলগেট বিকেএসপি বাইপাস রোডের একপাশে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন। এসময় খুলনা থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়।

 

স্থানীয় জনতা ও পুলিশ তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

খানজাহান আলী থানার ওসি মো. কামাল হোসেন খান বলেন, প্রতিদিন রাতে বাইপাস রোডে আমাদের ডিউটি থাকে। গতকাল রাতেও ছিল। সিএনজিযোগে আমাদের কয়েকজন পুলিশ সদস্য ডিউটিতে ছিলেন। রাত ০১টার পর সিএনজি থেকে নেমে তিনি একপাশে অবস্থান করছিলেন। এ সময় আফিলগেটগামী এক ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়।

 

রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। পরবর্তীতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

 

ময়নাতদন্ত শেষে খুলনার বয়রা পুলিশ লাইনে তার জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরদেহ গ্রামের বাড়ি নেওয়া হবে বলে ওসি জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......