1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি :- হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী রঙ্গু মিয়াকে গ্রেফতার  করেছে পুলিশ।

বৃহস্পতিবার( ০৮ সেপ্টেম্বর২২) ইং বিকালে হবিগঞ্জ সদর থানা পুলিশের এক দল  হত্যাকারীকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান।

স্থানীয় সুত্রে জানা যায় বুধবার হত্যা কারীকে গ্রেফতার করা হয়! গতকাল  সন্ধ্যা ৭টার দিকে রুপিয়া বেগমকে (৪৫) হত্যা করা হয়।

নিহত রুপিয়া বেগম সদর উপজেলার রিচি গ্রামের মৃত রজব আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় ২৫ বছর আগে রুপিয়া বেগমের সঙ্গে বিয়ে হয় রঙ্গু মিয়ার।

বিয়ের পর তাদের ঘরে ৩ ছেলে ও এক মেয়ে জন্ম নেয়। এরই মধ্যে তাদের মাঝে সৃষ্টি হয় পারিবারিক কলহ। দীর্ঘদিন রুপিয়া বেগম পিত্রালয়ে অবস্থান করেন। পরে সন্তানরা বড় হলে পুনরায় তিনি স্বামীর ঘরে ফিরে আসেন।বুধবার দুপুরে স্ত্রীর কাছে টাকা চান রঙ্গু মিয়া। স্ত্রী টাকা না দিলে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে গালমন্দ করেন।সন্ধ্যায় রুপিয়া বেগম ঘরে ঘুমিয়ে থাকলে রঙ্গু মিয়া একটি কুঠার দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করেন।আশংকাজনক অবস্থায় রুপিয়াকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।স্থায়ী সুত্রে খবর পেয়ে পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল ও সদর থানার ওসি গোলাম মর্তুজা হাসপাতালে ছুটে যান।

সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, স্বামী রঙ্গু মিয়াকে গ্রেফতার  করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......