1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি :- হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী রঙ্গু মিয়াকে গ্রেফতার  করেছে পুলিশ।

বৃহস্পতিবার( ০৮ সেপ্টেম্বর২২) ইং বিকালে হবিগঞ্জ সদর থানা পুলিশের এক দল  হত্যাকারীকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান।

স্থানীয় সুত্রে জানা যায় বুধবার হত্যা কারীকে গ্রেফতার করা হয়! গতকাল  সন্ধ্যা ৭টার দিকে রুপিয়া বেগমকে (৪৫) হত্যা করা হয়।

নিহত রুপিয়া বেগম সদর উপজেলার রিচি গ্রামের মৃত রজব আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় ২৫ বছর আগে রুপিয়া বেগমের সঙ্গে বিয়ে হয় রঙ্গু মিয়ার।

বিয়ের পর তাদের ঘরে ৩ ছেলে ও এক মেয়ে জন্ম নেয়। এরই মধ্যে তাদের মাঝে সৃষ্টি হয় পারিবারিক কলহ। দীর্ঘদিন রুপিয়া বেগম পিত্রালয়ে অবস্থান করেন। পরে সন্তানরা বড় হলে পুনরায় তিনি স্বামীর ঘরে ফিরে আসেন।বুধবার দুপুরে স্ত্রীর কাছে টাকা চান রঙ্গু মিয়া। স্ত্রী টাকা না দিলে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে গালমন্দ করেন।সন্ধ্যায় রুপিয়া বেগম ঘরে ঘুমিয়ে থাকলে রঙ্গু মিয়া একটি কুঠার দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করেন।আশংকাজনক অবস্থায় রুপিয়াকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।স্থায়ী সুত্রে খবর পেয়ে পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল ও সদর থানার ওসি গোলাম মর্তুজা হাসপাতালে ছুটে যান।

সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, স্বামী রঙ্গু মিয়াকে গ্রেফতার  করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......