1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সাতক্ষীরা কলারোয়ায় বাস ও পিকআপ এর মুখোমুখি সংঘর্ষ আহত ১৮

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৬৮ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা কলারোয়ায় যাত্রীবাহী বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৮ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার বেলা আনুমানি ১১:৪৫ ঘটিকায় কলারোয়া সোনিয়া তেল পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ সহ কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা আরো জানান সাতক্ষীরা থেকে যশোর অভিমুখে একটি যাত্রীবাহী বাস যাচ্ছিল এ সময় যশোর থেকে আশা একটি মাছের পিকআপ সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলো এসময় সোনিয়া পাম্পের কাছাকাছি আসতে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় কমপক্ষে ১৮ জন আহত হয়।কারো কারো অবস্থা আশঙ্কাজনক

 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান আহতদের উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......