1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সাতক্ষীরা কলারোয়ায় বাস ও পিকআপ এর মুখোমুখি সংঘর্ষ আহত ১৮

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭৭ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা কলারোয়ায় যাত্রীবাহী বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৮ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার বেলা আনুমানি ১১:৪৫ ঘটিকায় কলারোয়া সোনিয়া তেল পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ সহ কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা আরো জানান সাতক্ষীরা থেকে যশোর অভিমুখে একটি যাত্রীবাহী বাস যাচ্ছিল এ সময় যশোর থেকে আশা একটি মাছের পিকআপ সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলো এসময় সোনিয়া পাম্পের কাছাকাছি আসতে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় কমপক্ষে ১৮ জন আহত হয়।কারো কারো অবস্থা আশঙ্কাজনক

 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান আহতদের উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......