1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শাফি হোসেন চিশতী ইউশার ৫ ম মৃত্যুবার্ষিকী

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

 

শাফি হোসেন চিশতী ইউশা (৮ সেপ্টেম্বর)বৃহস্পতিবার ৫ম মৃত্যুবার্ষিকী।

২০১৭ সালের এই দিনে সে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ডেঙ্গু জ্বরে (ডেঙ্গু শর্ক সিমড্রোম) মৃত্যু বরন করেন।

শাফি হোসেন চিশতী ইউশার বাবা দেশের শীর্ষ বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছে এবং এখনো করছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষনা উপ-কমিটির সদস্য, সাংবাদিক  সাজ্জাদ হোসেন চিশতী ।

ইউশার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে তার গ্রামের বাড়ী কুমিল্লায় ও ঢাকার রামপুরায় বাড়িতে মিলাদ মাহফিল, কোরআন খতম এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

উক্ত মাহফিলে মরহুমের পরিবারের পক্ষ থেকে উপস্থিত থাকার জন্য সকলকে আমন্ত্রন জানানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......