1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশের এক এসআই নিহত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় ট্রাকচাপায় পুলিশের এক এসআই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাত ০১ টার দিকে নগরীর আফিলগেট বিকেএসপির সামনে বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আব্দুল হক (৫৫) খুলনা মহানগরীর খানজাহান আলী থানায় কর্মরত ছিলেন।

 

তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকার আফতাব আলী সরদারের ছেলে।

 

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সিএনজিযোগে খানজাহান আলী থানার কয়েকজন পুলিশ ডিউটিতে ছিলেন। রাত ০১টার দিকে এসআই আব্দুল হক আফিলগেট বিকেএসপি বাইপাস রোডের একপাশে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন। এসময় খুলনা থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়।

 

স্থানীয় জনতা ও পুলিশ তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

খানজাহান আলী থানার ওসি মো. কামাল হোসেন খান বলেন, প্রতিদিন রাতে বাইপাস রোডে আমাদের ডিউটি থাকে। গতকাল রাতেও ছিল। সিএনজিযোগে আমাদের কয়েকজন পুলিশ সদস্য ডিউটিতে ছিলেন। রাত ০১টার পর সিএনজি থেকে নেমে তিনি একপাশে অবস্থান করছিলেন। এ সময় আফিলগেটগামী এক ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়।

 

রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। পরবর্তীতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

 

ময়নাতদন্ত শেষে খুলনার বয়রা পুলিশ লাইনে তার জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরদেহ গ্রামের বাড়ি নেওয়া হবে বলে ওসি জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......