1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

হবিগঞ্জে র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী কাউছার কে গ্রেফতার করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ!

বুধবার (০৭ সেপ্টেম্বর২২) ইং বিকালে র‍্যাব ৯ সিপিসি১ এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতার এর বিষয় টি নিশ্চিত করেন!

র‍্যাব ৯ এর সুত্রে জানা যায় হবিগঞ্জ  জেলার মাধবপুর থানা এলাকা থেকে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার এজাহারনামীয় ০১ নং পলাতক আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার সদর থানার মোহনপুর গ্রামের  তৈয়ব আলীর ছেলে মোঃ কাউছার মিয়া (৩৫)।

মামলার সুত্রে জানা যায় গত ২৫ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখ রোজ বৃহস্পতিবার রাত অনুমান ০৮.০০ ঘটিকা হইতে ১২.০০ ঘটিকা পর্যন্ত সময় আসামীরা ভিকটিমকে একটি পরিত্যক্ত টিনসেড বিল্ডিং এর ভিতর নিয়ে ভিকটিম (বাদী) এর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে এজাহারনামীয় ০৫ জন সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় গত ২৮ আগষ্ট ২০২২ ইং  জোরপূর্বক গণধর্ষণ ও চুরি মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যপক আলোচনার ঝড় তুলে।

এর পরিপ্রেক্ষিতে আসামীদেরকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল ০৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার সদর থানার জোরপূর্বক গণধর্ষণ ও চুরি মামলার এজাহারনামীয় ০১ নং আসামীকে গ্রেফতার করে।

ঘটনার সাথে জড়িত অন্যান্য পলাতক ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......