1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

হবিগঞ্জে র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২১ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী কাউছার কে গ্রেফতার করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ!

বুধবার (০৭ সেপ্টেম্বর২২) ইং বিকালে র‍্যাব ৯ সিপিসি১ এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতার এর বিষয় টি নিশ্চিত করেন!

র‍্যাব ৯ এর সুত্রে জানা যায় হবিগঞ্জ  জেলার মাধবপুর থানা এলাকা থেকে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার এজাহারনামীয় ০১ নং পলাতক আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার সদর থানার মোহনপুর গ্রামের  তৈয়ব আলীর ছেলে মোঃ কাউছার মিয়া (৩৫)।

মামলার সুত্রে জানা যায় গত ২৫ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখ রোজ বৃহস্পতিবার রাত অনুমান ০৮.০০ ঘটিকা হইতে ১২.০০ ঘটিকা পর্যন্ত সময় আসামীরা ভিকটিমকে একটি পরিত্যক্ত টিনসেড বিল্ডিং এর ভিতর নিয়ে ভিকটিম (বাদী) এর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে এজাহারনামীয় ০৫ জন সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় গত ২৮ আগষ্ট ২০২২ ইং  জোরপূর্বক গণধর্ষণ ও চুরি মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যপক আলোচনার ঝড় তুলে।

এর পরিপ্রেক্ষিতে আসামীদেরকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল ০৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার সদর থানার জোরপূর্বক গণধর্ষণ ও চুরি মামলার এজাহারনামীয় ০১ নং আসামীকে গ্রেফতার করে।

ঘটনার সাথে জড়িত অন্যান্য পলাতক ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......