1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা রোভারের ১০ ম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- প্রত্যেকে আমরা পরের তরে এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাট জেলা রোভার এর ১০ ম-ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা-২২ অনুষ্ঠিত হয়েছে

সোমবার (০৫ সেপ্টেম্বর) জয়পুরহাট সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা রোভার এর অনুষ্ঠিত ১০ ম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা-২২ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জয়পুরহাট জেলা প্রশাসক মো.শরীফুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

সভায় উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম তার বক্তব্যে বলেন, বিশ্বজুড়ে মহামারি কোভিট-১৯ করোনাকালীন সময়ে আমাদের দেশে রোভার স্কাউটের সদস্য তার নিজের জীবন কে বিপন্নকরে জনগণের সহায়তায় করোনা রোগীদের সবধরণের সেবা প্রদান করেছে।

সেসময় টি তাদের জন্য একটা চ্যালেঞ্জিং কাজ ছিল কেননা যখন অন্যরা করোনার ভয়ে হয়ে দরজা, জানালা বন্ধ করে ঘরের মধ্যে ছিলেন তখন রোভাররা অসুস্থ, বিপন্ন মানুষদের বাড়ি বাড়ি অক্সিজেন থেকে শুরু করে বিপন্ন মানুষের কাছে খাবার পৌঁছিয়ে দেওয়া, করোনায় আক্রান্তে মৃত ব্যক্তিদের দাফন ও সৎকার করা এমন সব ধরণের কাজ গুলো চ্যালেঞ্জিং হিসেবে আমাদের রোভার স্কাউটসরা করেছে। আর এই রোভারদের সাথে যারা জড়িত ছিলো তাদের আমি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

পুুলিশ সুপার আরও বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ তথা আধুনিক সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আমরা স্বপ্ন দেখছি। সেই স্বপ্ন কে বাধাগ্রস্থ করার জন্য একটি চক্রান্ত মহল, অনেক ষড়যন্ত্র করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই দেশকে কলঙ্কিত করার জন্য একটি কুচক্রী ও ষড়যন্ত্রকারী মহল উঠেপড়ে লেগেছে তারা যেন কোন ভাবেই আমাদের বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত না করাতে পারে, আমাদের অর্জনকে বাধাগ্রস্থ করতে না পারে এজন্য আমাদের সকলকেই খেয়াল রাখতে হবে বলে তিনি বলেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জয়পুরহাট সরকারি কলেজের অধ্যক্ষ সহ-সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক,সহ-সভাপতি আক্কেলপুর মুজিবুর রহমান সরকারি কলেজের অধ্যক্ষ মোকসেদ আলী, সহ-সভাপতি জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসার অধ্যক্ষ মো.আব্দুল মতিন,কমিশনার জয়পুরহাট সরকারি কলেজের প্রভাষক মো.আব্দুল মজিদ, কোষাধক্ষ্য পাঁচবিবি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আজিজুর রহমান, সাধারণ সম্পাদক জয়পুরহাট সরকারি কলেজের শরীর চর্চা শিক্ষক মো. মোরশেদুল আলম লেবুসহ জেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং স্কাউটসের সদস্যবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......