1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

জয়পুরহাটে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-জয়য়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী বিশেষ  অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৫ বেতল ফেন্সিডিলসহ মো. হাসানুল ইসলাম ওরফে হাসান (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পরহাট জেলা (গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের সদস্যরা।

বুধবার(০৭ সেপ্টেম্বর) বিকেলে জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর দিকনির্দেশনায় জেলা জুড়ে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির পার্শ্ববর্তী ধরঞ্জী ইউনিয়নের রতনপুর বাজার এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রতনুর উত্তরপাড়া গ্রামের আঃ রহমানের ছেলে মো.হাসানুল ইসলাম ওরফে হাসান।

আটককের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান,পুলিশ সুপারের দিকনির্দেশনায় প্রতিদিনের বুধবার বিকেলে পাঁচবিবি উপজেলায় মাদক নির্মূল বিশেষ অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ২৫ বোতল ফেন্সিডিলসহ হাসান নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে দ্রুত আসামীকে থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......