1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা খালিশপুরে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত -০১

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় দুর্বৃত্তর ধারালো অস্ত্রের আঘাতে মো: হৃদয় (২২) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৫ আগস্ট) দুর্বৃত্তরা নগরীর খালিশপুর থানার মদিনাবাগ এলাকায় ডেকে নিয়ে কুপিয়ে জখম করে। আহত হৃদয় খানজাহান আলী থানাধীন ফুলবাড়িগেট এলাকার আলমের ছেলে। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপতাল সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে হৃদয়কে ফোন করে খালিশপুর থানা এলাকার মদিনাবাগ এলাকায় ডেকে নেয় দুর্বৃত্তরা। এরপর সেখানে তাকে চা পাতি দিয়ে এলোপাথাড়ীভাবে কোপাতে থাকে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করে।

দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে হৃদয়ের বাম হাতের কনুই ও তালু ক্ষতিগ্রস্থ হয়েছে। আহত যুবক খানজাহান আলী থানাধীন হামকো কোম্পানিতে চাকরী করে বলে জানা গেছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, হাসপাতাল মারফত এ ঘটনাটি শুনেছেন। তবে কি কারণে তাকে কুপিয়ে জখম করা হয়েছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেনি। হাসপাতালে পুলিশ পাঠানো হচ্ছে। যুবকের কাছ থেকে ঘটনা শুনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি  জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......