1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনার ডুমুরিয়া এলাকা থেকে ভুঁয়া ডাক্তার আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা (খুলনা) :-

খুলনার ডুমুরিয়ার চেঁচুড়ী হতে বিশ্বজিৎ বিশ্বাস নামে এক ভূঁয়া ডাক্তার পদবী ব্যবহার কারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। ধৃত ব্যক্তির বিরুদ্ধে মঙ্গলবার ডুমুরিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,জেলার ডুমুরিয়া উপজেলার চেচুড়ি  গ্রামে জনৈক বিশ্বাজিৎ এর ‘রানা হোমিও ক্লিনিকে’ ভূঁয়া ডাক্তার পদবী ব্যবহার করে এক ব্যক্তি ভুল চিকিৎসা প্রদান করে আসছে মর্মে র‌্যার-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রাপ্ত হয়।

 

এছাড়াও উক্ত ব্যক্তি ক্যান্সার, নারী ও শিশু রোগসহ সকল রোগের চিকিৎসা দেয়, রোগীর হাতের রেখা দেখে ও বাটি চালানের মাধ্যমে নানা রকম ওষুধ দেয় মর্মেও সংবাদ পায়। তার প্রতারণার মাধ্যমে নিরীহ রোগীদের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার বিষয়টি র‍্যাব-৬ এর নজরে আসলে র‍্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং ভুঁয়া ডাক্তারকে আইনের আওতায় আনার লক্ষ্যে সোমবার বিকেলে

 

র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল   চেঁচুড়ী বাজারে বিশ্বাজিৎ এর রানা হোমিও ক্লিনিকে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ডুমুরিয়া থানা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ বিশ্বাস(৫২) কে গ্রেফতার করে।

 

এ সময় তার কাছ  থেকে বিভিন্ন প্রকার চিকিৎসা সরঞ্জামাদি উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে মঙ্গলবার ডুমুরিয়া থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......