1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

দৈনিক দখিনের ক্রাইম পত্রিকা থেকে রিদয় হোসেন কে বহিষ্কার

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার(রাজশাহী বিভাগ):-বহুল প্রচলিত দৈনিক দখিনের ক্রাইম পত্রিকা থেকে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা প্রতিনিধি রিদয় হোসেন কে বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তার নিকট থাকা পত্রিকার আইডি কার্ডটি ব্যুরো প্রধানের নিকট হস্তান্তর করার জন্য নোটিশ জাড়ি করা হইলো।

 

বিষয় এই যে রিদয় হোসেন সাংবাদিকতা সম্পর্কে কিছুুই বোঝে না সে তাকে দৈনিক দখিনের ক্রাইম পত্রিকায় কাজ করার সুযোগ দেয়ার পরেও নিয়োগ পাওয়ার পর থেকে আজ পর্যন্ত নিজে কোন সংবাদ সংগ্রহ সহ সংবাদ লিখতেও পারে নাই। কিন্তু সে বিভিন্ন জায়গায় সাংবাদিক পরিচয় দিয়ে অপকর্ম চালিয়ে যাচ্ছে। এমনকি রিদয় হোসেন সারারাত জেগে থাকে এবং সারাদিন ঘুমিয়ে থাকে তার এমন আচরণ ও অপারগতা বিষয়ে মৌখিক ভাবে বারবার বলার পরেও সে কোন গুরুত্ব না দেয়াই পত্রিকার মান রক্ষার্থে অবশেষে তাকে দৈনিক দখিনের ক্রাইম পত্রিকা থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হইলো। এবং এই বহিষ্কার নোটিশের পর তাকে ৭ দিনের সময় দেয়া হইলো চলতি ৭ দিনের মধ্যে যদি সে নিজেকে যদি পরিবর্তন হতে পারলে তবে তার পদবী পুনরায় বহাল থাকবে।

 

বিঃদ্রঃ- পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত রিদয় হোসেন কোথাও যদি সাংবাদিক পরিচয় দিয়ে অপকর্ম করে তার দায়ভার দৈনিক দখিনের ক্রাইম নিবে না।

শেয়ার করুন

আরো দেখুন......