1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

হবিগঞ্জের মাধবপুর হাইওয়ে রোডের দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত – o২

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি:- হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিতলা নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে  চালকসহ ২ নিহত হয়েছেন।সোমবার( ৫ সেপ্টেম্বর২২) ইং সকালে   ঢাকা সিলেট মহাসড়কের হরিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— চালক রুবেল হোসেন (৩৫) ও চালকের সহকারী আহাদ আলী (২৭)।

স্থানীয় সুত্রে খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর নিহত এক ট্রাকচালক ও তার সহযোগীর লাশ উদ্ধার করে।

এ সময় গুরুতর আহতাবস্থায় ট্রাকটির ভেতর থেকে আরও একজনকে উদ্ধার করা হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানান, সোমবার ভোরে সিলেট থেকে ঢাকাগামী একটি বালুবাহী ট্রাক ও ঢাকা থেকে সিলেটগামী মোরগির খাবারবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি ওই সংঘর্ষ হয়।

এতে ট্রাক দুটি ধুমড়ে-মুচড়ে যায়। বালুবাহী ট্রাকের চালক যশোর জেলার শার্শা উপজেলার আবুল কাশেমের ছেলে রুবেল মিয়া ও তার সহকারী যশোর জেলার জিকরগাছা উপজেলার সাবর আলীর ছেলে আহাদ আলী ঘটনাস্থলে নিহত হন।

হতাহতরা দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকে আটকা পড়েন।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনোতোষ মল্লিকের নেতৃত্বে ফায়ার ফাইটার ইমন মিয়া প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করেন।

আহত জালালকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......